Save 5% On Order With Digital Payment

Product Categories

Terms And Condition


Thank you for shopping at Bodyline. We value your satisfaction and want to ensure a positive shopping experience. This Refund Policy Our guidelines for processing refunds and returns are outlined below. By making a purchase at Bodyline, you agree to the terms of this policy.

Delivery Process: While processing your order, each product is carefully monitored and after quality check, the products are packed and handed over to our delivery partners. The delivery team then delivers the products to you as quickly as possible. If they are unable to contact you or reach the address you provided, the delivery team will contact you as soon as possible to resolve the issue. Our processes are carried out with the utmost importance to ensure product authenticity, maintain customer privacy and prevent product adulteration or alteration. Each product is individually packaged with care. Bottles or breakable products are packaged with bubble wrap.

Delivery Time: In case of delay in delivery due to natural calamities, political situation, traffic or any disturbance, the customer relation team will inform you about it.

                                v       Delivery Inside Dhaka: Product is delivered within 1 to 2 days.

                                v      Outside Dhaka: Product is delivered within 2 to 3 days.

Delivery charges: Delivery charges may be higher depending on the weight of the product.

                               v        Inside Dhaka: 80 Taka

                                v       Outside Dhaka: 180 Taka
Refund: If the customer has received a refund for any reason, the refund is given within 1 hour after sending the request on our body-line web.

Return of Product: Any reason given by Baste Body Line staff for wrong product or damage/waste product must be returned without payment of delivery charges mentioned. If the customer wishes to return the product on the Body-Line web side, he/she must pay the specified delivery charges.

After sales service: You buy the product from our body line web side, there is a fixed period warranty which is only on the specific product, if there is a problem within that period, the company will fix it free of charge. You will receive this service based on proper proof of product purchase.

Purchase by Image:- We deliver the product as per the image and description of the product given on the page or website. By completing the order, you will be deemed to have agreed to purchase the product. We make every effort to display the product colors, sizes, descriptions on our website as accurately as possible. However, the actual colors you see will depend on your monitor/display. We cannot guarantee that your monitor's / display's color display will accurately reflect the product's color upon delivery.

বডিলাইন এ কেনাকাটা করার জন্য আপনাকে ধন্যবাদ। আমরা আপনার সন্তুষ্টিকে মূল্য দিই এবং একটি ইতিবাচক শপিং অভিজ্ঞতা নিশ্চিত করতে চাই। এই রিফান্ড নীতি রিফান্ড এবং রিটার্ন প্রক্রিয়াকরণের জন্য আমাদের নির্দেশিকা রূপরেখা নিন্মে দেওয়া হলো। বডিলাইন-এ কেনাকাটা করার মাধ্যমে, আপনি এই নীতির শর্তাবলীতে সম্মত হন। 

নিয়ম ও শর্তাবলী

ডেলিভারি প্রসেসঃ আপনাদের অর্ডারটি প্রসেস করার সময় প্রতিটি প্রোডাক্ট অত্যন্ত নিখুঁতভাবে পর্যবেক্ষণ করে কোয়ালিটি চেকের পর প্রোডাক্টগুলো প্যাক করে আমাদের ডেলিভারি পার্টনারের কাছে হস্তান্তর করা হয়। এরপর ডেলিভারি টিম যত দ্রুত সম্ভব প্রোডাক্টগুলো আপনাদের কাছে পৌঁছে দেয়। যদি তারা আপনাদের সাথে যোগাযোগ করতে না পারে কিংবা আপনার দেয়া ঠিকানায় পৌঁছাতে না পারে, এক্ষেত্রে যত দ্রুত সম্ভব ইস্যুটি সমাধানে ডেলিভারি টিম আপনাদের সাথে যোগাযোগ করবে। প্রোডাক্টের অথেন্টিসিটি , কাস্টমারের গোপনীয়তা বজায় রাখা এবং প্রোডাক্টের ভেজাল অথবা, কোনো ধরণের পরিবর্তন রোধ নিশ্চিত করার জন্য যা অত্যন্ত গুরুত্বপূর্ণতার সাথে আমদের প্রসেস গুলো সম্পন্ন হয় । প্রতিটি প্রোডাক্ট পৃথক পৃথক ভাবে সাবধানতার সাথে প্যাকেজিং করা হয়ে থাকে। বোতল কিংবা ভেঙে যাবার আশংকা যুক্ত প্রোডাক্টগুলোকে বাবল ৱ্যাপ দিয়ে প্যাকেজিং করা হয়ে থাকে।

ডেলিভারি সময়সীমাঃ প্রাকৃতিক কোনো দুর্যোগ, রাজনৈতিক পরিস্থিতি, যানবাহন জনিত কিংবা কোনো গোলযোগের কারণে ডেলিভারি দিতে দেরী হলে, সেক্ষেত্রে কাস্টমার রিলেশন টিম আপনাদের সে সম্পর্কে অবহিত করবে।

v  ঢাকার ভেতরেঃ ১ থেকে ২ দিনের মধ্যে প্রোডাক্ট ডেলিভারি করা হয়ে থাকে ।

v  ঢাকার বাহিরেঃ ২ থেকে ৩ দিনের মধ্যে প্রোডাক্ট ডেলিভারি করা হয়ে থাকে ।

ডেলিভারি চার্জঃ প্রোডাক্ট এর ওজন অনুযায়ী ডেলিভারি চার্জ বেশীও হতে পারে ।

v  ঢাকার ভেতরেঃ ৮০ টাকা

v  ঢাকার বাহিরেঃ ১৮০ টাকা

মূল্যফেরতঃ কাস্টোমার যদি কোন কারণ-বসত মূল্য-ফেরত পেয়ে থাকে সে ক্ষেত্রে আমাদের বডি-লাইন ওয়েবে রিকুয়েস্ট পাঠানোর পর ১ ঘন্টার মধ্যেই মূল্য-ফেরত দেওয়া হয়ে থাকে । 

অর্ডার বাতিল করাঃ দয়া করে মনে রাখবেন, আপনার অর্ডার নিশ্চিত হওয়ার পরে এটি পরিবর্তন বা বাতিল করার কোন অনুরোধ বিবেচনা করা হবে না। তবে বডিলাইন গ্রাহকের কাছ থেকে প্রত্যাখ্যান করার অধিকার সংরক্ষণ করে, যদি প্রমাণ সঙ্গত এমন কারণ থাকে, গ্রাহক এই শর্তবলী লঙ্ঘন করেছে, অথবা, গ্রাহক প্রতারণামূলক বা অন্যান্য অপরাধমূলক কর্মকান্ডে লিপ্ত।

পণ্যফেরতঃ কোন কারণ বসত বডি লাইনে কর্মীগন ভুল পণ্য বা ডেমেজ/নষ্ট পণ্য দিয়ে থাকে তা অবশ্যই উল্লেক্ষিত ডেলিভারি চার্জ প্রদান ছাড়াই পণ্য-ফেরত নেওয়া হবে । যদি কাস্টোমার নিজের ইচ্ছায় বডি-লাইন ওযেব সাইডের পণ্য-ফেরত দিতে চায় অবশ্যই উল্লেক্ষিত ডেলিভারি চার্জ প্রদান করে পণ্য-ফেরত দিতে হবে ।

বিক্রয়োত্তর সেবাঃ আপনি আমাদের বডি লাইন ওযেব সাইড থেকে  প্রোডাক্ট কিনবেন একটি নির্দিষ্ট সময়ের ওয়ারেন্টি দেয়া থাকে যা শুধু নির্দিষ্ট পণ্যের উপর, সে সময়ের ভেতর সমস্যা হলে কোম্পানি ঠিক করে দেবে বিনা পয়সায়। এই সেবাটি আপনি পাবেন পণ্য ক্রয়ের যথাযথ প্রমাণ এর উপর ভিত্তি করে ।

ছবি দেখে ক্রয়ঃ পেইজে অথবা ওয়েবসাইটে দেওয়া পণ্যের ছবি ও বিবরণ অনুযায়ী আমরা পণ্য সরবরাহ করি। অর্ডার সম্পন্ন হওয়ার কারণে এই মাধ্যমেই আপনি পণ্য ক্রয়ে সম্মত হয়েছেন বলে বিবেচিত হবে। আমরা যতটা সম্ভব নির্ভুলভাবে আমাদের ওয়েবসাইটে প্রদর্শিত পণ্যের রং, মাপ, বিবরণ প্রদর্শন করার জন্য সর্বাত্মক চেষ্টা করে থাকি। যাইহোক, আপনি যে প্রকৃত রঙগুলি দেখতে পাবেন, তা আপনার মনিটরের / ডিসপ্লে এর উপর নির্ভর করবে। আমরা গ্যারান্টি দিতে পারি না যে আপনার মনিটরের / ডিসপ্লে এর রঙের প্রদশর্ন সঠিকভাবে ডেলিভারির সময় পণ্যের রং প্রতিফলিত করবে।